Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নীলফামারীর সৈয়দপুরে কয়াগোলাহাট এলাকায় অবস্থিত বিনোদন পা পাতাকুঁড়িতে অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন হয়েছে। গতকাল শনিবার সৈয়দপুর প্রেসক্লাবের সামনে শহীদ ডা. জিকরুল হক সড়কে ওই মানববন্ধন করেছেন কয়াগোলাহাট এলাকাবাসী।

বেলা ১১ টায় শুরু হওয়া মানববন্ধন চলাকালে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সৈয়দপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জাহাঙ্গীর সরকার, এলাকাবাসী মো. মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা মোতালেব হোসেন হক, মো. আরিফ হোসেন ও শেখ সোহাগ প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, কয়াগোলাহাট এলাকায় সৈয়দপুর শহরের বাসিন্দা আলহাজ্ব মো. জয়নাল আবেদীন সরকার অবৈধভাবে সরকারি খাস জমি দখল করে গড়ে তোলেন বিনোদন পার্ক পাতাকুঁড়ি। আর পাকর্টি স্থাপনের পর থেকে সেখানে নানা রকম অসামাজিক কার্যকলাপ চলছে। এতে করে এলাকার স্বাভাবিক পরিবেশ মারাত্মকভাবে বিনষ্ট হচ্ছে। অসামাজিক কার্যকলাপের জন্য এলাকার নারী-পুরুষের স্বাভাবিকভাবে চলাচল করা একেবারে দুরূহ হয়ে পড়েছে। তাই বক্তারা এলাকায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে অবিলম্বে পার্কের অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবি জানান। অন্যথায় পার্ক বন্ধের দাবিতে তারা আগামীতে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন।
ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশগ্রহনকারী এলাকাবাসী পার্ক বন্ধের দাবিতে বিভিন্ন স্লোগান লেখা ফেস্টুন, পোস্টার ও ব্যানার বহন করেন। মানববন্ধনে ওই এলাকার বিভিন্ন বয়সী ও শ্রেণি-পেশার বিপুল সংখ্যব মানুষ অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন