Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমি সংক্রান্ত বিরোধে কলেজ ছাত্র নিহত

সিরাজগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৯:১০ পিএম

জমিসংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইদের মারপিটে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের হাট কান্দাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার রাতে চাচা ও চাচাতো ভাইদের হাতে নিহত ওই কলেজ ছাত্রের নাম সোহেল তালুকদার (২২)। তিনি সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স ফাইনাল ইয়ারের ছাত্র। সোহেল তালুকদার সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে।

এ ঘটনায় নিহতের পিতা মোতালেব তালুকদার (৫৫) আহত হয়ে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, বাড়ির জায়গা-জমি নিয়ে মোতালেব তালুকদারের সঙ্গে তার ভাই মোহন তালুকদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

গতকাল শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মোহন তালকুদার, তার ৩ ছেলে ও কিছু বহিরাগত লোক নিয়ে মোতালেব তালুকদারের ওপর হামলা চালান। এ সময় মোতালেব তালুকদারের কলেজ পড়ুয়া ছেলে সোহেল তালুকদার সেখানে এগিয়ে যান। এ সময় উভয়পক্ষের মধ্যে হামলা, সংঘর্ষ ও মারপিটের ঘটনা ঘটে। এ সময় সোহেল তালুকদারের চাচাতো ভাইয়েরা তার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি ও তার বাবা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
পরে সোহেলের অবস্থার আরও অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই সোহেল মারা যান। তার লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় নিহতের মা শিউলি বেগম বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্র নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ