Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর বংশালে অভিযান চালিয়ে ‘জুম্মন গ্রুপ’ নামে সক্রিয় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলো- গ্রুপের হোতা জুম্মন হোসেন (১৮), নাসির (১৮), ফয়সাল (১৮), মঞ্জু (১৮) ও নাদিম (১৮)। গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. আশরাফুল হক বলেন, কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে বংশাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে বংশাল, কোতোয়ালি ও কেরানীগঞ্জ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করার কথা স্বীকার করে। র‌্যাব জানায়, জুম্মন গ্রুপের সদস্যরা অন্যান্য কিশোর অপরাধীদের সহায়তায় এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি ও খুনের মত ভয়ংকর অপরাধে লিপ্ত। তাদের কাছ থেকে ৫টি চাকু, ২টি সুইস গিয়ার চাকু, ২০টি ব্লেড ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন