Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বেশি ভালোবাসায় ডিভোর্স!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ভালোবাসে না স্বামী, এই কারনে বিচ্ছেদের ঘটনা প্রায়ই দেখা যায়। এছাড়া স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার ঘটনা একেবারেই সাধারণ। একারণে বিচ্ছেদের ঘটনাও কম নয়। তবে সংযুক্ত আরব আমিরাতে এক মহিলা এবার ডিভোর্সের আবেদন জানিয়েছেন সম্পূর্ণ উল্টো কারণে। তার দাবি, তার স্বামী তার সঙ্গে ঝগড়া করে না, অতিরিক্ত ভালোবাসে। এজন্য তিনি ডিভোর্স চান।

আদালতে ওই মহিলা জানিয়েছেন, ‘ও আমার উপর চিৎকার করে না। অপমান করে না। ঘরবাড়ি পরিষ্কারেও আমায় সাহায্য করে। এত ভালোবাসায় আমার দমবন্ধ হচ্ছে’। জানা গিয়েছে, এক বছরের বেশি সময়ের বিয়েতে কোনও ঝগড়াই হয়নি স্বামী-স্ত্রী’র মধ্যে। এমনকী প্রায়ই স্ত্রী’র জন্য রান্নাও করে দেন স্বামী। স্বামীর অতিরিক্ত ওজন নিয়ে একবার আপত্তি করেছিলেন ওই মহিলা। এরপর স্ত্রীর ইচ্ছাপূরণে কঠিন ডায়েট ও ব্যায়াম শুরু করেন ওই ব্যক্তি। এর জেরে পা ভেঙে হাসপাতালে যেতে হয়েছিল তাকে। স্বামীর এত ভালোবাসাই তার জন্য নরক সমান হয়ে গেছে বলে আদালতে জানিয়েছেন ওই মহিলা।

এদিকে, সব ঘটনা মেনে নিলেও তা দোষ কীভাবে হচ্ছে, তা জানতে চেয়েছেন ওই মহিলার স্বামী। আদালতে স্বামীর আবেদন, ‘ওকে বুঝিয়ে মামলা তুলে নিতে বলুন। সবাই ভুল করে। বিয়ের একবছরেই এভাবে সম্পর্কের বিচার সঠিক নয়।’ আদালত আপাতত মামলা খারিজ করে দিয়েছে। তাদেরকে দ্বিতীয় সুযোগ কাজে লাগানোর পরামর্শ দিয়েছেন বিচারক। সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ