Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

স্ত্রীর বিরুদ্ধে ঘুমন্ত স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরের কাফরুলে ঘুমন্ত স্বামীকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে রিমা আক্তার নামে এক স্ত্রীর বিরুদ্ধে। নিহত স্বামীর নাম বাবুল আক্তার (৩৫)। তাকে বাঁচাতে গিয়ে পুত্রবধূর হাতে মা সোনেকা বেগমও (৬০) আহত হয়েছেন।
গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে। বাবুল স্বাস্থ্য অধিদফতরে টাইপিস্ট পদে চাকরি করতেন। তার এক সন্তান রয়েছে। নিহত বাবুল পাবনার সাঁথিয়া উপজেলার আফতাবনগর গ্রামের রিফাজ উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৯ নং লাইনের ২২/২ নম্বর বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। নিহত বাবুলের বাবা রিফাজ উদ্দিন বলেন, সকাল ৯টার সময় ঘুমন্ত অবস্থায় থাকা বাবুলকে তার স্ত্রী রিমা ক্রিকেট খেলার ব্যাট দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাত করে। বিষয়টি দেখতে পেয়ে বাবুলের মা সোনেকা বেগম গেলে তাকেও আঘাত করা হয়। পরে ৫ বছরের সন্তান তায়িফকে নিয়ে পালিয়ে যায় রিমা। পরে গুরুতর আহত বাবুল ও তার মাকে নিয়ে প্রথমে আগারগাঁওয়ের নিউরো সাইন্স ইন্সটিটিউট ও পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন বিকাল সাড়ে ৪টায় বাবুলের মৃত্যু হয়। তার মা চিকিৎসাধীন রয়েছেন। তবে কী নিয়ে তাদের মধ্যে দ্ব›দ্ব সে বিষয় তিনি কিছুই জানাতে পারেননি। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি কাফরুল থানায় জানানো হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ