Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ডিএনসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের রদবদল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

প্রশাসনিক কাজের স্বার্থে এতদিন ধরে নিজ অঞ্চলে দায়িত্বপ্রাপ্ত আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের ভিন্ন অঞ্চলে রদবদল করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সচিব রবীন্দ্র শ্রী বড়–য়া স্বাক্ষরিত এক অফিস আদেশে স¤প্রতি এ বদলি কার্যকর করা হয়েছে।

অফিস আদেশের তথ্য মতে, অতিরিক্ত দায়িত্বসহ অঞ্চল ৮ ও ৯ এর দায়িত্ব পালন করা আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (উপসচিব) জুলকার নায়েনকে বদলি করে অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে। একইভাবে অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহীদ আহসানকে অঞ্চল-৩ এর দায়িত্ব দেয়া হয়েছে। আঞ্চল-৬ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেনকে অঞ্চল-৫ এর দায়িত্ব দেয়া হয়েছে।
অপরদিকে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (উপসচিব) সাজিয়া আফরিনকে অতিরিক্ত দায়িত্বসহ অঞ্চল-৬ ও ৭ এর দায়িত্ব দেয়া হয়েছে। আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (উপসচিব) আবেদ আলীকে অঞ্চল-৮, অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেনকে অঞ্চল-৯ এর দায়িত্ব এবং অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সেলিম ফকিরকে অঞ্চল-১০ এর দায়িত্ব দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ