Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

নেদারল্যান্ডসকে পাত্তাই দিলো না বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ের আগে বাংলাদেশ দল প্রস্তুতি ক্যাম্প করেছে নেদারল্যান্ডসে। শুক্রবার সেখানে স্বাগতিকদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৬৫ রানে জিতেছে সালমা খাতুনের দল।

প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশের মেয়েরা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে করে ১৩৫ রান। সর্বোচ্চ ৩৯ রান করেন সানজিদা ইসলাম। এছাড়া ৩৫ রানের ইনিংস খেলেন আয়েশা রহমান। নিগার সুলতানা ও রিতু মনি দুজনই করেছেন ২৩ রান করে। ১৩৬ রানের লক্ষ্যে খেলতে নেমে নাহিদা-ফাহিমার দুর্দান্ত বোলিংয়ের সামনে ৭০ রান করতে পারে ডাচ মেয়েরা। বল হাতে মাত্র ১১ রান খরচায় ৪ উইকেট পেয়েছেন নাহিদা। ১৮ রানে ২ উইকেট শিকার ফাহিমার। আর একটি করে উইকেট নিয়েছেন জাহানারা ও শায়লা।

৮ দল নিয়ে ৩১ আগস্ট থেকে স্কটল্যান্ডে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব, চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাইয়ের লড়াইয়ে অংশ নেওয়ার আগে নেদারল্যান্ডসে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করেছে বাংলাদেশের মেয়েরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ