Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

অসহায় শিক্ষার্থীদের বিএনপি নেতার অনুদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও আর্থিক অনুদান দিয়েছেন বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। শুক্রবার তার নির্বাচনী আসনের বিপুল শিক্ষার্থীদের মাঝে এই উপকরণ ও আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে শিক্ষা সামগ্রী হিসেবে বই পাওয়া শিক্ষার্থী জামিউর রহমান অপূর্ব জানান, তিনিসহ ১১জন অসহায় ও গরীব শিক্ষার্থীকে বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল বই, খাতা, কলমসহ শিক্ষা সামগ্রী দিয়েছেন। অন্যদিকে আর্থিক অনুদান পাওয়া শিক্ষার্থী মজিবর রহমান জানান, তিনিসহ ২০ জন অসচ্ছল শিক্ষার্থীকে বকুল অর্থিক সহায়তা দিয়েছেন। অর্থ সংকটের কারণে যাদের অনেকেরই পড়াশুনা বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। এই আর্থিক অনুদান পেয়ে তারা পুনরায় শিক্ষা কার্যক্রমে মনোযোগী হতে পারবেন।
রকিবুল ইসলাম বকুল বলেন, সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে এই ধরণের কার্যক্রম তিনি ধারাবাহিকভাবেই করে আসছেন। এটি তারই অংশ। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।
রকিবুল ইসলাম বকুলের পক্ষে এসব শিক্ষা সামগ্রী ও অনুদান প্রদান করেন খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা বিএনপি’র সিনিয়র নেতা স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, সিরাজুল হক নান্নু, সাহিনুল ইসলাম পাখি, আবুল কালাম জিয়া, শেখ সাদী, মুরশিদ কামাল, বিপ্লবুর রহমান কুদ্দুস, সাজ্জাদ হোসেন তোতন, কালাম শিকদার, শেখ ইমাম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন