Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

কিশোর গ্যাং গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:৪৩ পিএম

রাজধানীতে নানা অপরাধে জড়িয়ে পড়া কিশোর গ্যাং গ্রুপ ‘স্টার বন্ড’ এর ১৭ সদস্যকে আটক করেছে র‌্যাব। আটকের পর র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে এক বছরের সাজা দিয়ে কিশোর সংশোধনাগারে পাঠিয়েছে।

গতকাল শনিবার সকাল ১১টা থেকে রাত ১টা পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুরের পাবনা গলি ও তাজমহল রোড এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয় । আটকের পর র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে ১ বছরের কারাদণ্ড দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠায়।

ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম গণমাধ্যমকে বলেন, এসব কিশোর অনেক দিন ধরেই ছিনতাই, মাদক ও মারামারির সঙ্গে জড়িত ছিল। তাদেরকে এক বছরের সাজা দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, তাদের বেশির ভাগই মাদকের সঙ্গে জড়িত এবং বাবা ও মা আলাদা হয়ে যাওয়া পরিবারের সন্তান। আটকের সময় তাদের কাছ থেকে চাপাতি, ইয়াবা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, এরা সকলেই ছিনতাই, ইয়াবা বিক্রি ও সেবনে জড়িত ছিলো। এদের সবার চুলের কাটিং এক রকম । তারা এক ধরনের সেন্ডেল এবং এক ধরনের পোশাক পরতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ