Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

মির্জাপুরে দিনে দুপুরে গুলি ছুড়ে ২৬ লাখ টাকা ছিনতাই

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১:২৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে দিনে দুপুরে গুলি ছুড়ে প্রায় সাড়ে ২৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। রবিবার সকাল সাড়ে দশ টার দিকে উপজেলা সদর সংলগ্ন গালস স্কুলের সামনে পাকা সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীরা ব্রিটিশ টোবাকো কোম্পানীর পরিবেশক অগ্রণী ট্রেডিং কর্পোরেশনের ২৬ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।
জানা গেছে, মির্জাপুর উপজেলা পরিষদ সংলগ্ন বাইমহাটি এলাকার অগ্রণী ট্রেডিং কর্পোরেশনের অফিস থেকে সকাল ১০ টার দিকে হিসাব রক্ষক কর্মকর্তা আব্দুল মতিন সুপারভাইজার কাজী আসাদুল হক ও মোহন সাহা দুইটি মোটর সাইকেল যোগে অগ্রনী ব্যাংক মির্জাপুর শাখায় ২৬ লাখ ৪০ হাজার টাকা জমা দিতে যান। একটু দূরে গালস স্কুলের কাছে পৌছামাত্র চারটি মোটর সাইকেল নিয়ে ওৎ পেতে থাকা আটজন ছিনতাইকারী গুলি করে ব্যাগে থাকা ২৬ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়।
মির্জাপুর থানার পরিদর্শক তদন্ত মোশারফ হোসেন অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, অপরাধীদের ধরতে ও টাকা উদ্ধারে পুলিশ জোর তৎপরতা শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ