Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ঢামেকে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১:৪৮ পিএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আরও এক ডেঙ্গু আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। শনিবার রাত ১টার দিকে ফজলুর রহমান (৫৫) নামে ওই রোগী মারা যান।  

তবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, পরীক্ষার পর জানা যাবে ফজলুর রহমান ডেঙ্গুতে মারা গেছেন কি না।  

হাসপাতালের একটি সূত্র জানায়, গত পরশুদিন রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকা থেকে ফজলুর রহমান জ্বর নিয়ে হাসপাতালের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় গতরাত ১টার দিকে তার মৃত্যু হয়। পরিবারের সদস্য জানান, তিনি কাকরাইলে অবস্থিত একটি সমবায় ব্যাংকের উপদেষ্টা ছিলেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, গত ২৪ ঘণ্টায় ৯৬ জন নতুন রোগী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি গেছেন ১৬৩ জন। এখনও ৪৯৬ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে। শনিবার থেকে ভর্তির সংখ্যা কিছুটা কমেছে বলেও জানান হাসপাতালের পরিচালক। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

৪ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ