Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

পদ্মায় ১৬০ টন সিমেন্ট নিয়ে ডুবে গেল ট্রলার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৩:০০ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা নদীতে ১৬০ টন সিমেন্ট নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ধল্লাপাড়ার অদূরে পদ্মা নদীতে ওই ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ৪ শ্রমিক স্থানীয়দের সহযোগিতায় তীরে উঠে আসেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার মো. মাহফুজুর রহমান জানান, ট্রলার ডুবি সকালে হলেও তারা অনেক দেরিতে খবর পেয়েছেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে এসেছেন এবং সার্বিক বিষয়ে খোঁজ-খবর নিয়েছেন। তবে ট্রলার ডুবিতে কেউ নিখোঁজ বা আহত হননি। সবাই নিরাপদে পাড়ে উঠে এসেছেন।

জানাগেছে, নারায়ণগঞ্জ থেকে ট্রলারটি ১৬০ টন সিমেন্ট নিয়ে রাজবাড়ীর দিকে আসছিল। হঠাৎ দৌলতদিয়ার ধল্লাপাড়া এলাকায় তীব্র স্রোতের কবলে পড়ে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা শ্রমিকদের সবাই স্থানীয়দের সহযোগিতায় পাড়ে উঠে আসতে সক্ষম হন। পরে দুপুরে খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ