Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

পীরগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৩:১০ পিএম

রংপুরের পীরগাছায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমুল ইসলাম (৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত ও অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার কান্দি ইউনিয়নের মুচির বাজার নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাপ জয়শেন গ্রামের সৈয়দ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চৌধুরাণী-সুন্দরগঞ্জ সড়কের মুচির বাজার নামক স্থানে সুন্দরগঞ্জ থেকে আসা রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর পিকআপ ভ্যানের(ঢাকা-ঠ-১৩-৪২৫২) সাথে অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম (৪০) ও দুই আরোহী নাহিদ ইসলাম (২৫) ও আলামিন(৩০) গুরুতর আহত হয়। আহতদের পাশর্^বর্তী সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিতসক নাজমুলকে মৃত ঘোষণা করে। অপর দুই আহতকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটিসহ রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর ৪ কর্মকর্তাকে স্থানীয় জনতা প্রায় ২ ঘন্টা আটকে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ভিকআপ ভ্যানটিসহ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।
পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নুল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে। নিহত এবং আহতদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ