Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ভয়েস কন্ট্রোল টিভি আনলো ভিশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৫:৩৯ পিএম

উন্নত প্রযুক্তি সংবলিত ‘অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি’ বাজারে এনেছে দেশের খ্যাতনামা ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন। এই টিভির রিমোট কন্ট্রোলে বাটন না চেপে ভয়েসের মাধ্যমে করা যাবে বিভিন্ন চ্যানেলের বদল, টাইপ না করে যাওয়া যাবে গুগলের মাধ্যমে বিভিন্ন সাইটে।

রোববার (২৫ আগস্ট) রাজধানীর বাড্ডায় প্রিমিয়ার প্লাজায় এক অনুষ্ঠানের মাধ্যমে ভিশন অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভির উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

ভিশন এর ভয়েস কন্ট্রোল টিভিতে রয়েছে গুগলের জনপ্রিয় অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড চালিত টিভি প্রযুক্তি। ফলে, ইন্টারনেট কানেকশনের মাধ্যমে এতে ইউটিউব ও আইফ্লিক্সের মতো ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মগুলোয় সরাসরি ভিডিও দেখার সুযোগ রয়েছে। এতে ফোরকে ডিসপ্লে থাকায় ভিডিও দেখা যাবে এইচডির চেয়ে অনেক বেশি উজ্জ্বল ও নিখুঁত।

ভিশনের ৫৫, ৬৫ ও ৭৫ ইঞ্চি অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি বাজারে পাওয়া যাচ্ছে। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি এসব টিভিতে রয়েছে ২ দশমিক ৫ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ। ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেমের এ টিভির দাম পড়বে যথাক্রমে ৯৭ হাজার, এক লাখ ৬৮ হাজার ও ৩ লাখ ২৫ টাকা।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, পণ্যের গুণগত মানের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা মানসম্মত ইলেকট্রনিকস পণ্য আনার চেষ্টা করছি। সর্বাধুনিক প্রযুক্তির ভিশন ভয়েস কন্ট্রোল টিভি ক্রেতাদের কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা করছি।

ভিশন ইলেকট্রনিকস এর হেড অব অপারেশন মাহাবুবুর রহমান, জেনারেল ম্যানেজার (বিপণন) মাহবুবুল ওয়াহিদ এবং সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিব আহমেদসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন