Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

রংপুর-৩ আসনে জয়ের জন্যই নির্বাচন করবে জাতীয় পার্টি: জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৫:৫৬ পিএম

রংপুর-৩ আসনটি জাতীয় পার্টির জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই আসনে জয়ী হওয়ার জন্যই জাতীয় পার্টি নির্বাচন করবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আজ রোববার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেন, নির্বাচনী তফসিল ঘোষণার আগেই আমরা একটি মনোনয়ন বোর্ড গঠন করেছি। তারাই যাচাই-বাছাই করে জাতীয় পার্টির প্রার্থী নির্ধারণ করবে। তাছাড়া রংপুর-৩ আসনটি জাতীয় পার্টির। দলের গঠনতন্ত্র অনুযায়ী বিরোধীদলীয় নেতা নির্বাচন করবে জাতীয় পার্টি।
এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি বাস্তবায়ন করতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের যৌথ সভা অনুষ্ঠিত হয়।
যৌথ সভায় সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, ৩১ আগস্ট সারা দেশের প্রতিটি থানা ও উপজেলায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানিতে কোরআন তিলাওয়াত, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।
তিনিও সাংবাদিকদের বলেন, রংপুর-৩ আসনটি জাতীয় পার্টির দুর্গ। তিনি আশা প্রকাশ করে বলেন, রংপুর-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থীই বিজয়ী হবেন।
এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান জহিরুল আলম রুবেলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ