Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

মাদারীপুরে ভবনের ছাদ থেকে পড়ে ১ শ্রমিকের মৃত্যু

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৬:০৯ পিএম

মাদারীপুরে নির্মানাধীন চারতলা ভবনের ছাদ থেকে পড়ে মনির হোসেন (২৭) নামের এক নির্মান শ্রমিক মারা গেছেন। আজ দুপুর বারোটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত মনির হোসেন সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের টুবিয়া এলাকার বাসিন্দা ও মাদারীপুর পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী শামচু শেখের ছেলে। তিনি প্রায় ১২ বছর ধরে রাজ মিস্ত্রীর কাজ করে আসছিলেন।
হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, মনির শহরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন তেলের পাম্পের পাশে এ কে ফয়সাল ট্রেডার্স নামের এক ব্যবসায়িক প্রতিষ্ঠানের নির্মাণাধীন ভবনের চারতলায় ছাদের সেন্টারিংয়ের কাজ করছিলেন। এ সময় হঠাৎ বাঁশ ও কাঠের তৈরি মাচা ভেঙে তিনি নিচে পড়ে যান। অন্য সহকর্মীরা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মাহবুব আবির বলেন, একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে পড়া এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন। আমরা চেকআপ করে তাকে মৃত পেয়েছি। তার মাথায় প্রচণ্ড জখম হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন