Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে দশম শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা, ধর্ষকরা পালাতক

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৬:৫২ পিএম

নেছারাবাদে দশম শ্রেনীর এক ছাত্রীকে (১৬) ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার ভোরে উপজেলার ভদ্রাংক গ্রামের বাবুল মন্ডলের ছেলে বাসুদেব মন্ডল ও তার এক সহযোগী ওই ছাত্রীটিকে ধর্ষন করে। এ ব্যাপারে শনিবার রাতে ধর্ষিতার মা সবিতা মিস্ত্রী বাদী হয়ে বাসুদেব মন্ডল ও অজ্ঞাতনামা সহযোগিকে আসামী করে মামলা দায়ের করেন। ধর্ষকরা পলাতক রয়েছে। পুলিশ ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জনের কাছে পাঠিয়েছেন।
স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার খায়েরকাঠি গ্রামের দরিদ্র সবিতা মিস্ত্রিী তার মেয়েকে নিয়ে শুক্রবার রাতে পাশের গ্রাম ভদ্রাংক আশ্রমে জন্মাষ্টমির অনুষ্টানে যান। সেখান থেকে ভোর বেলা তারা বাড়ী ফেরার পথে মেয়েটি একটু পেছনে রয়ে যায়। সে সময় বাবুল মন্ডলের বাড়ীর কাছে গেলে বাসুদেব মন্ডল ও তার সহযোগী ছাত্রীটির পথ রোধ করে তাকে ধরে নিয়ে পানের বরজের মধ্যে নিয়ে ধর্ষন করে। এরপর ছাত্রীটি বাড়ী গিয়ে বিষয়টি তার মাকে জানানোর পর এলাকার লোকজন ধর্ষিতাকে ইউপি চেয়ারম্যান শেখর সিকদারের কাছে পাঠায়। চেয়ারম্যান তাদেরকে থানায় পাঠিয়ে দিলে পুলিশ ধর্ষিতার বক্তব্য শুনে মামলা রজু করে। ধর্ষক বাসুদেবের সাথে থাকা অপর ধর্ষকের বাড়ি উজিরপুর উপজেলার নারায়নপুর এলাকায় বলে জানান স্থানীয়রা। ওসি কেএম তারিকুল ইসলাম জানান, মামলা রজু করার পর রাতে আসামীদের গ্রেফতার করার জন্য ব্যাপক অভিযান চালানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি বলেন ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ