Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী গৃহবধূ নিহত , আহত-২

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৭:০২ পিএম

নওগাঁর রাণীনগর উপজেলার ঝিনা নামক স্থানে মোটরসাইকেল ও পাওয়া ট্রেলারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মেরী বেগম নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এঘটনায় গৃহবধূর স্বামী ও ছেলে গুরুত্বর আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে শনিবার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেল যোগে স্বামী ও সন্তানসহ গৃহবধূ নিজ বাড়ি আত্রাই ফিরছিলেন। পথ্যে মধ্যে উপজেলার ঝিনা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা পাওয়া ট্রেলারকে ক্রস করার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী গৃহবধূ গুরুত্বর আহত হলে তাকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নওগাঁ সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মধ্যে গৃহবধূর মৃত্যু হয়। মোটরসাইকেলের চালক গৃহবধূর স্বামী বিদ্যুৎ হোসেন ও আরোহী ছেলে গুরুত্বর আহত হয়। আহতদের নওগাঁ সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন হাসপাতালে নেওয়ার পথে গৃহবধূর মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে নিহতের পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে গেছে। এবিষয়ে থানায় কোন অভিযোগ দেওয়া হয় নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ