Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সালমাকে সভাপতি করে জাতীয় মহিলা পার্টির কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৮:১৮ পিএম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যডভোকেট সালমা ইসলাম এমপিকে সভানেত্রী করে ২৪১ সদস্যবিশিষ্ট জাতীয় মহিলা পার্টির পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। প্রেসিডিয়াম সদস্য সাজমা আকতার এমপিকে সাধারন সম্পাদক করা হয়েছে।
দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আজ রোববার (২৫ আগস্ট) এক সাংগঠনিক আদেশে দলীয় গঠনতন্ত্রের ক্ষমতাবলে এ অনুমোদন দেন। পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা এমপি কমিটি গঠনের সুপারিশ করেন। দলের যুগ্ম-দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান আজ রোববার সন্ধ্যায় এ তথ্য জানান।
কমিটিতে রয়েছেন সিনিয়র সহ-সভানেত্রী পদে রওশন আরা মান্নান এমপি, সহ-সভানেত্রী রিতু নূর, ডা. সেলিমা খাঁন, মাহমুদা রহমান মুন্নী, মনোয়ারা তাহের মানু, আমিনা হাসান, জাহানারা মুকুল, শারমিন পারভীন লিজা, নুরুন নাহার বেগম, শারমীন আক্তার, নিগার সুলতানা রানী, অ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, মিনি খাঁন, পারভীন হোসেন, হাসনা হেনা, বিউটি বেগম, জেসমিন নূর বেবী প্রিয়াংকা, শিরিন চৌধুরী, ইয়াসমিন চৌধুরী, তৌফিকুননেছা লাকী, চিনু বেগম, পারুল সুপারি সুফিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জোস্না আক্তার, তাসলিমা আকবর রুনা, লাবনী হাসনা চৌধুরী, মনোয়ারা বেগম ইতি, শামীমা হক, শাহানাজ পারভীন, মনোয়ার-ই-খোদা চৌধুরী মন্টি, লায়লা নূর, সায়মা শাহনাজ পিংকি, সুলতানা রহমান, সাদিয়া ইসলাম সিমি, নারগিস কামাল, সাংগঠনিক সম্পাদক পদে জোসনা আক্তার (ঢাকা), তাজলিনা আক্তার মনি (চট্টগ্রাম), মনিকা আলম (খুলনা), মাহবুবা বেগম (রাজশাহী), মরিয়ম বেগম (বরিশাল), নাহিদা আক্তার (সিলেট), কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট আলীয়া খাঁন প্রিয়াংকা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোমেনা বেগম, দফতর সম্পাদিকা পদে তাসলিমা আকবর রুনা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত)।
কমিটির অন্য নেতাদের নাম ও পদবী পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানান এম এ রাজ্জাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ