Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১ গুড বয়েজ
২ হবস অ্যান্ড শ
৩ দ্য লায়ন কিং
৪ ফর্টিসেভেন মিটার্স ডাউন : আনকেইজড
৫ দ্য অ্যাংরি বার্ডস মুভি টু

ফর্টিসেভেন মিটার্স ডাউন : আনকেইজড
জোহান রবার্টস পরিচালিত হরর ফিল্ম ‘ফর্টিসেভেন মিটার্স ডাউন : আনকেইজড’। ‘এলিস’ (২০০২), ‘হেলব্রিডার’ (২০০৪), ‘ডার্ক হান্টার্স’ (২০০৪), ‘ফরেস্ট অফ দ্য ড্যামড’ (২০০৫), ‘এফ’ (২০১০), ‘স্টোরেজ টোয়েন্টিফোর’ (২০১৪), ‘দি আদার সাইড অফ দ্য ডোর’ (২০১৬), ‘ফর্টিসেভেন মিটার্স ডাউন’ (২০১৭) এবং ‘স্ট্রেঞ্জার্স : প্রে অ্যাট নাইট’ (২০১৮) রবার্টস পরিচালিত চলচ্চিত্র।
মিয়ার (সোফি নিলিসে) বাবা গ্র্যান্ট (জন করবেট) একজন বিখ্যাত সমুদ্র পুরাতত্ত¡বিদ। গ্র্যান্ট মিয়া আর তার তিন বন্ধুকে (করিন ফক্স, সিস্টিন স্ট্যালোন, ব্রায়েন জু) এক গবেষণা যাত্রায় তাদের সঙ্গে যাবার আমন্ত্রণ জানায় যেখানে তার প্রাকৃতিক আবাসে হাঙ্গর দেখার সুযোগ পাবে। মিয়ার বন্ধুরা এর বদলে এক বনের ভেতরের হ্রদে যাবার সিদ্ধান্ত নেয়। এই হ্রদের নিচে আছে মায়ান সভ্যতার ধ্বংসাবশেষ। ডুবসাঁতারের স্কুবা যন্ত্র দিয়ে হ্রদের তলায় তারা একটি ডুবোগুহায় অনেকগুলো কংকাল আবিষ্কার করে। দুর্ভাগ্যবশত একটি থাম ধসে পড়ে তারা সেই গুহায় আটকে পড়ে। আতঙ্কিত হয়ে পড়ে তরুণীরা। তাদের আতঙ্ক কয়েকগুণ বেড়ে যায় যখন তারা জানতে পারে তাদের আশপাশে একটি হাঙ্গর ঘোরাফেরা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২০ সেপ্টেম্বর, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
৪ মার্চ, ২০১৯
২৫ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯
১৮ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
১১ ফেব্রুয়ারি, ২০১৯
৮ ফেব্রুয়ারি, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯
৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ