Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

নেছারাবাদে চোরাই ট্রলার উদ্ধার

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৮:৩৩ পিএম

উজিরপুরের নাথারকান্দি থেকে চুরি হওয়া একটি স্টীলবডি ট্রলার স্বরূপকাঠির ভরতকাঠি বাজার থেকে উদ্ধার করা হয়েছে। ট্রলার মালিক গৌতম বিশ্বাস ও মিলন বিশ্বাস গতকাল রোববার পুলিশের সহায়তা নিয়ে ভরতকাঠি বাজারের একটি ডকইয়ার্ড থেকে ওই ট্রলারটি উদ্ধার করেন। ট্রলার মালিক মিলন বিশ্বাস জানান তাদের একই এলাকার রাজাপুর গ্রামের নিখিল বিশ্বাস নামের এক ব্যক্তি এক সপ্তাহ আগে নাথারকান্দি থেকে মা বাবার আশির্বাদ নামের ট্রলারটি চুরি করে। পরে স্বরূপকাঠির গয়েশকাঠি গ্রামের লিমন সমদ্দারের মালিকানা পরিচয় ওই ট্রলারটির নাম পাল্টিয়ে রং করার জন্য ভরতকাঠির ডক ইয়ার্ডে নিয়ে রাখেন। ট্রলার চুরি হওয়ার পরে মালিক পক্ষ উজিরপুর থানায় জিডি করার পাশাপাশি বিভিন্ন জায়গায় খুঁজতে যেয়ে গত শুক্রবার ওই ডকইয়ার্ডে যেয়ে ট্রলার সনাক্ত করে পুলিশে অবহিত করেন। পাটিকেলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সঞ্জয় কুমার জানান ট্রলারটি শুক্রবার আটক করা হয়েছে এবং ট্রলারের মালিকপক্ষ উজিরপুর থানার পুলিশ নিয়ে আসার পর তাদের কাছে বুঝিয়ে দেয়া হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্য আজিজের দাফন সম্পন্ন
লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা
সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্য আবদুল আজিজের (৩৫) দাফন নিজ গ্রাম লক্ষ্মীপুরের কমলনগরে সম্পন্ন হয়েছে। আজ রোববার (২৫ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার বাদশা মিয়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হয়। তাকে উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এরআগে সকালে বগুড়া ক্যান্টনমেন্টে প্রথম জানাজা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে তার মরদেহ নোয়াখালীতে আনা হয়। নোয়াখালী থেকে সড়ক পথে কুমিল্লা ক্যান্টনমেন্টের সেনাবাহিনীর একটি দল তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসেন। এসময় ক্যাপ্টেন মো. হোসাইনসহ ১৯জন সেনা সদস্য ছিলেন।
গতকাল শনিবার (২৪ আগস্ট) সকালে সেনা সদস্য আবদুল আজিজ সৈয়দপুর ক্যান্টনমেন্ট যাওয়ার পথে গাইবান্ধা-বগুড়ার সীমান্ত এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন। তার মরদেহ উদ্ধার করে বগুড়া ক্যান্টনমেন্টে রাখা হয়। নিহত আজিজ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের নুরুল হুদা মাস্টারের ছেলে। বান্দরবানে সেনাবাহিনীর সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন আজিজ।নারায়ণগঞ্জে শীতলক্ষ্যার তীরে কারখানা ডকইয়ার্ড ৬তলা ভবনসহ অর্ধশত অবৈধ স্থাপনা উচ্ছেদ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন