Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

চট্টগ্রামে বন্ধুর বাসায় চোর পাঠিয়ে ধরা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ৯:১১ পিএম

ব্যবসা নিয়ে বিরোধের জেরে বন্ধুর বাসায় চুরি করিয়ে ধরা পড়লেন দুই বন্ধু। এ ঘটনায় এক চোরের ২ স্ত্রীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই ব্যবসায়ী স্থানীয় সংসদ সদস্য এম এ লতিফের ভাই ইফতেখার হোসেন। গ্রেফতার ছয়জন হলেন- ব্যবসায়ীর বন্ধু সুলতান আরেফিন জীবন (২৮) ও সাজ্জাদ হোসেন টিপু (৩২), ইসমাইল হোসেন (৩২), মো. শরীফ (৩৮), জেসমিন আক্তার (৩৫) এবং রেহানা আক্তার (৩২)। 

বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, গত ১৯ আগস্ট রাত সাড়ে তিনটা থেকে সকাল সাড়ে ৭টার মধ্যে নগরীর মধ্যম গোসাইলডাঙ্গা এলাকার ব্যবসায়ী মো. ইফতেখার হোসেনের বাসায় চুরি হয়। জানালার গ্রিল কেটে চোরেরা প্রায় ৩৯ ভরি স্বর্ণালঙ্কার, ২টি হীরার আংটি ও একটি নাকফুল এবং নগদ ১৮ লাখ টাকা চুরি করে নিয়ে যায়। বাসা থেকে ৩৯ লাখ ৭০ হাজার টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় মামলার তদন্ত করতে গিয়ে পুলিশ ব্যবসায়ীর ২ বন্ধুর জড়িত থাকার প্রমাণ পায়। বন্ধু জীবন ও টিপু মিলে ইফতেখারের বাসায় চুরির পরিকল্পনা করেন। গ্রেফতার ইসমাইলের মাধ্যমে তারা শরীফ ও আমির নামে ২ জন পেশাদার চোরকে চুরির দায়িত্ব দেন। তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ওই ২ বন্ধুকে পাকড়াও করা হয়।



 

Show all comments
  • হারুন ২৫ আগস্ট, ২০১৯, ১০:১৪ পিএম says : 0
    মন্তব্য আর কি করবো চোরে চোরে তিন চোর মামাতো ফোফাতো খালাতো , ভাই।
    Total Reply(0) Reply
  • ম হারুন ২৫ আগস্ট, ২০১৯, ১০:৩৩ পিএম says : 0
    মনএীর ভাই তাই তাড়া তাডি চোর পাকডাও গেছে
    Total Reply(0) Reply
  • Yourchoice51 ২৫ আগস্ট, ২০১৯, ১১:১৫ পিএম says : 0
    চুরি নাটক নয়তো? বিটাদেরকে ফাঁসানো গেলে ব্যাবসায়ের দেনা পরিশোধ করা লাগবেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর

২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন