Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জে ১৫ জুয়ারি আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ঈশ্বরগঞ্জে দত্তপাড়া এলাকা থেকে ১৫ জুয়ারিকে আটক করেছে ডিবি পুলিশ। গত শনিবার দিবাগত রাত ৪টায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ওপর দত্তপাড়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়। ওই সময় নগদ টাকাসহ খেলার সরঞ্জাম জব্দ করে পুলিশ।

জানা যায়, ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের এস.আই আজিজুল হকের নেতৃত্বে এক দল পুলিশ ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে দত্তপাড়া এলাকায় ফজলুল হকের একটি ভাড়াটিয়া অফিস ও বাসায় অভিযান চালায়। ওই সময় অভিযান চালিয়ে মালিকসহ ১৫ জুয়ারিকে আটক করা হয়। আটকরা হলো আবুল খায়ের (৩৮) , ফজলুল হক (৫০) (ঘর মালিক), আল আমিন (৩৫), লিটন (৩৮), জলিল (৪০), হাসমত আলী (৩৮), তাইজুল ইসলাম (৪০), মুনসুর আলী (৩৮), শহিদুল্লাহ্ (৪৩), বাবুল আহম্মেদ (৪০), হাবিবুল্লাহ (৩২), মাসুদ (২৮), নজরুল ইসলাম (৪২), জাহাঙ্গীর আলম (২৪) ও রাকিবুল হাসান (২০)। ময়মনসিংহের ডিবি কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ