Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ায় বেপরোয়া পুলিশের কাণ্ডে মহিষের গাড়ীর চাকার নিচে পড়ে আসামী আহত

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আসামী ধরতে আসা এক বে-পরোয়া পুলিশ কর্মকর্তার ধস্তা-ধস্তিতে মাল বোঝাই মহিষের গাড়ীর চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়েছে ওই আসামী। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে গ্রামবাসী ওই পুলিশ কর্মকর্তা এবং এক পুলিশ কনস্টেবলকে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে দুই থানার পুলিশ গিয়ে জনতার হাত থেকে ওই পুলিশ সদস্যদের উদ্বার করে। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়,উল্লাপাড়া উপজেলার পার্শ্ববর্তী পাবনা জেলার ফরিদপুর থানার আগ জন্তিহার গ্রামের রিয়াজ মণ্ডলের ছেলে ঝন্টু মিয়া (৩৫) বিরুদ্ধে অর্থ ঋণের একটি মামলায় প্রেফতারি পরোয়ানা আসে ফরিদপুর থানায়। শনিবার বেলা সাডে ১১ টার দিকে ফরিদপুর থানার সহকারী উপ-পরিদর্শক মো.আশরাফুল ইসলাম একজন কনস্টেবলকে নিয়ে ওই আসামীকে ধরতে উল্লাপাড়া থানার কালিয়াকৈর গ্রামে আসে। এসময় দিনমজুর ঝন্টু মিয়া মহিষের গাড়ীতে কালিয়াকেড় গ্রামের মাঠ থেকে মালা-মাল পরিবহন করছিল। ঝন্টুকে দেখে বে-পরোয়া পুলিশ সদস্যরা ওই মাল বোঝাই গাড়ীতেই তাকে ঝাপটে ধরে ধস্তা-ধস্তি শুরু করে। এসময় মহিষের গাড়ীর চাকা তার শরীরের উপর দিয়ে চলে যায়। এতে গুরুতর আহত ঝন্টুর আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্বার করে উল্লাপাড়ায় চিকিৎসার জন্য নিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে স্থানীয়রা সংঘবদ্ধ হয়ে ওই পুলিশ সদস্যদের প্রায় ২ ঘন্টা কালিয়াকৈর বাজারে অবরুদ্ব করে রাখে। খবর পেয়ে ফরিদপুর থানার অফিসার ইন চার্জ মো.হাবিবুর রহমান এবং উল্লাপাড়া মডেল থানার অফিসার ইন চার্জ দেওয়ার কউশিক আহমদ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে তাদের হাত থেকে অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে নিয়ে যান।
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইন চার্জ দেওয়ার কউশিক আহমদ জানান, আসামী ধরার সময় সে গাড়ীর চাকার নিচে পড়ে আহত হওয়ায় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখে। আমার দুই থানার ওসি ঘটনাস্থলে গিয়ে সবাইকে বুঝিয়ে তাদের মুক্ত করে আনে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ