Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

নিউজিল্যান্ডের বড় সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বৃষ্টি বিঘি্নত কলম্বো টেস্টে আর বাকি এক দিন। এখনও প্রথম ইনিংসও শেষ করতে পারেনি দুই দল। তবে শেষ দিনে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ বাঁচানোর শেষ প্রচেষ্টা করতে পারে নিউজিল্যান্ড।
৪ উইকেটে ১৯৬ রান নিয়ে গতকাল চতুর্থ দিন শুরু করা সফরকারী দলের সংগ্রহ দিন শেষে ৫ উইকেটে ৩৮২। ৫ উইকেট হাতে নিয়ে ১৩৮ রানে এগিয়ে কেন উইলিয়ামসন বাহিনী।

বৃষ্টির বাধায় প্রথম দুই দিন খেলা হয়েছিল মাত্র ৬৬ ওভার। গতকালও একই কারণে খেলা হতে পেরেছে ৪৮ ওভার। তা থেকে আগের দিনের সেঞ্চুরিয়ার টম লাথামের উইকেটটি হারিয়ে ১৮৬ রান যোগ করে কিউইরা। লাথামকে লেগ বিফোরের ফাঁদে ফেলে ১৪৩ রানের জুটি ভাঙেন দিলরুয়ান পেরেরা। ১১১ রান নিয়ে দিন শুরু করা লাথাম আউট হন ২৫১ বলে ১৫ চারে ১৫৪ রান করে।

বাকি সময়টা কাটিয়ে দেন কলিন ডি গ্র্যান্ডহোম ও আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান বিজে ওয়াটলিং। দুজনে ১৪৭ বলে গড়েছেন অবিচ্ছন্ন ১১৩ রানের জুটি। আগ্রাসী ব্যাটিংয়ে ৭৫ বলে ৫টি করে ছক্কা-চারে ৮৩ রানে অপরাজিত আছেন ডি গ্র্যান্ডহোম, ২০৮ বলে চার বাউন্ডারিতে ৮১ রান নিয়ে ক্রিজে আছেন ওয়াটলিং। দুই ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে শ্রীলঙ্কা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ড


আরও
আরও পড়ুন