Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড় জয়ে শুরু ইনকিলাবের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ইয়াসিন রানার দূর্দান্ত নৈপূণ্যে ডিআরইউ ফুটবলে বড় জয় পেয়েছে দৈনিক ইনকিলাব। গতকাল ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় দিনের দ্বিতীয় ম্যাচে তারা ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে আমাদের অর্থনীতিকে। ইনকিলাবের জয়ে জোড়া গোল করেন ম্যাচসেরা রানা। একটি করে গোল করেন ফারুক হোসাইন ও মঈনুল হাসান সোহেল। এছাড়া দিনের অপর ম্যাচে আব্দুল্লাহ শাফীর হ্যাটট্রিকে ঢাকা টাইমসকে ৩-০ গোলে হারিয়েছে নাগরিক টিভি, টাইব্রেকারে সারা বাংলা ডটনেটকে ২-০ গোলে হারিয়েছে আজকালের খবর এবং দৈনিক যুগান্তর ২-০ গোলে আমার সংবাদকে হারায়। এদিকে প্রতিপক্ষ মাঠে না আসায় ওয়াক ওভার পেয়েছে বার্তা ২৪, আলোকিত বাংলাদেশ ও ডেইলি সান।

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবারের আসরে ৪০টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে ৪০ দল ৮টি গ্রুপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ