Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ৩

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নওগাঁর রাণীনগরে শিহাব অটোজের গ্যাস বিষ্ফোরণে ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে জরুরী অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই বিষ্ফোরণের ঘটনায় ওই অটোজের পাশ ঘেষে অন্তত ৯টি দোকানের টিনের ছাউনী উড়ে গিয়ে দোকান গুলোর ব্যাপক ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকাল আনুমানিক ৮টার দিকে। ঘটনার সময় বিকট শব্দে অন্তত দুই মাইল এলাকা জুড়ে মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
জানা গেছে, শিহাব অটোজের প্রতিষ্ঠাতা বুলবুল শেখ দীর্ঘ দিন ধরে ওই সড়কের পাশ ঘেষে সরকারি অনুমোদনহীন ভাবে বিভিন্ন পরিবহনে গ্যাস সরবরাহের ব্যবসা চালিয়ে আসছিল। গতকাল সকালে একটি পরিবহনে গ্যাস প্রদান কালে সিলিন্ডারের বিষ্ফোরণ ঘটে। এ সময় ঘটনাস্থলে থাকা রাণীনগরের কালীগ্রামের আফজাল হোসেনের ছেলে আনিছুর রহমান (২৫) একই গ্রামের আব্দুল কুদ্দুস (৩০) সহ ৩ জন আহত হয়। আনিছুর ও কুদ্দুসের অবস্থা বেগতিক দেখে তাদেরকে প্রথমে রাণীনগর পরে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর অটোজের মালিক বুলবুল শেখ কে তার প্রতিষ্ঠানে খোঁজ করে পাওয়া যায়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সিলিন্ডার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ