Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

নিখোঁজের দু’দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম | আপডেট : ৯:১৬ পিএম, ২৬ আগস্ট, ২০১৯

গোপালগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্যামুয়েল সরকার (১১) নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে মুকসুদপুর উপজেলার কৃষ্ণ নগর চককোনা গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রিংকু মজুমদার (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রিকু ওই উপজেলার কলিগ্রামের প্রভাষ মজুমদারের ছেলে।

নিহত স্যামুয়েল সরকার মুকসুদপুর উপজেলার কলিগ্রামের দানিয়েল সরকারের ছেলে ও কার্লভেড়ী এ্যাপস্টনিক মিশনারিজ স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র। লাশ উদ্ধারের খবর পেয়ে এলাকাবাসী দুপুরে কলিগ্রামে স্যামুয়েল হত্যাকারীর ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে । মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবুল বাশার জানান, গত শুক্রবার সকাল ৮ টার দিকে স্যামুয়েলকে পাখি শিকারের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী রিংকু মজুমদার। এরপর সে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। পরে স্যামুয়েলের বাবা দানিয়েল সরকার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেন। ওই দিনই পুলিশ রিংকু মজুমদারকে আটক করে। তিনি আরো জানান, রিংকু মজুমদারের স্বীকারোক্তি মোতাবেক রোববার দুপুরে ওই পুকুর থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের মুখে আঘাতের চিহ্ন রয়েছে বলে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ