Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

ঢাকা সেনানিবাসে ‘মুক্তিযুদ্ধ কর্নার’ উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

মহান মুক্তিযুদ্ধের সংগ্রামী চেতনা ও আত্মত্যাগের ইতিহাস ছড়িয়ে দিতে ঢাকা সেনানিবাসস্থ পুরাতন লগ এরিয়া ভবনে অবস্থিত ফাইনান্স কন্ট্রোলার (আর্মি) লগ এরিয়া কার্যালয়ে ‘মুক্তিযুদ্ধ কর্নার’ স্থাপন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এফসি (আর্মি) লগ এরিয়া কার্যালয় কর্তৃক গৃহীত মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে এ কর্নার করা হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহ. তথ্য অফিসার এস এম শামীম আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন উপলক্ষ্যে গতকাল রোববার সিনিয়র ফাইনান্স কন্ট্রোলার (আর্মি) কার্যালয়ের সভাকক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স মোহাম্মদ ইকবাল হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি ও সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (আর্মি) মনোয়ারা হাবীব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রতিরক্ষা অর্থ অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন