Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

স্কুল থেকে মেয়েকে আনতে গিয়ে প্রাণ গেল বাবার

বিভিন্ন স্থানে নিহত আরো ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

আফসার উদ্দিন (৫৮)। মোটরসাইকেলযোগে স্কুল থেকে মেয়েকে আনতে গিয়েছিলেন। কিন্তু তার আগেই ফিরতে হয়েছে লাশ হয়ে। গতকাল রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় নিহত হন তিনি। এছাড়া গত ২৪ ঘণ্টায় বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আরো ১০ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে মাদারীপুরে ৩, বান্দরবান, পিরোজপুর, ফরিদপুর, সাতক্ষীরা, নওগাঁর রাণীনগর, রংপুরের পীরগাছা, ও নাটোরের বড়াইগ্রামে ১ একজন করে। আহত হয়েছেন ৫ জন।

ঢাকা : রাজধানী ঢাকায় গতকাল দুপুর দেড়টার দিকে নীলক্ষেত মোড়ে সড়ক দুর্ঘটনায় দুর্ঘটনায় গুরুতর আহত আফসার উদ্দিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নীলক্ষেত সিএনজি পাম্পের স্টাফ মো. শরিফ জানান, পাম্পের সামনেই একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি ছিঁটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়। নিকট আত্মীয়দের জানানো হয়। নিহতের ছোট ভাই রফিক উদ্দিন হাসপাতালে সাংবাদিকদের বলেন, তাদের বাসা বংশালের ৮৯ নম্বর মুকিম বাজারে। প্রতিদিনের মতো তার ভাই দুপুরে পলাশী ইঞ্জিনিয়ারিং গার্লস স্কুল থেকে মেয়ে সামিয়াকে আনতে গিয়েছিলেন। এরপরই দুর্ঘটনায় মৃত্যু হয়।

মাদারীপুর : মাদারীপুরের কালকিনি উপজেলার কর্ণপাড়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। গতকাল রোববার বেলা ১১টার দিকে যাত্রীবাহী সুগন্ধা পরিবহনের চাপায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কালকিনি উপজেলার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর (৬০) ও একই উপজেলার কাজী বাকাই গ্রামের উম্মানী বেগম (৫২)। গুরুতর আহত অবস্থায় ফেরদাউস শরীফকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়রা জানান, সকালে বরিশালগামী সুগন্ধা পরিবহন ভ্যানটিকে সামনে থেকে চাপা দেয়। এতে ভ্যানচালক ঘটনাস্থলেই মারা যান। আরও দুইজন গুরুতর আহত হন।

এদিকে, মাদারীপুরের শিবচরে ট্রাকচাপায় জাকির ফকির (৩৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের হাজী শরিয়তউল্লাহ সেতুর পূর্ব পাড়ে এ দুর্ঘটনা ঘটে। জাকির একই বাবলা তলা এলাকার ইমারত ফকিরের ছেলে।
ফরিদপুর : ফরিদপুর শহরের হাবেলী গোপালপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নাসির শেখ (৩৬) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। গতকাল বিকেলে মুজিব সড়কে এ ঘটনা ঘটে। নাসির জেলার আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কুচিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি ফরিদপুরে পোস্টাল অপারেটর হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
বান্দরবান : বান্দরবানে বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. ইমরান হোসেন জনি (২৪) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। গত শনিবার রাতে বান্দরবান বাজার-বালাঘাটা সড়কে নির্মাণাধীন শিশু পার্কের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন জনি বান্দরবান পুলিশ লাইনের আরআই অফিসে কর্মরত ছিলেন। তিনি ফেনী জেলার মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

পিরোজপুর : পিরোজপুরের নাজিরপুরে বাসচাপায় তানভীর হাসান নিলু (৪২) নামে এক ব্যক্তির নিহত হয়েছেন। গতকাল বিকেলে উপজেলার আধাঝুড়ির চরখোলা ব্রিজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তানভীর একই উপজেলার মাটিভাঙ্গা বাজারের মৃত লোকমান হাকিমের ছেলে।

সাতক্ষীরা : সাতক্ষীরায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে মাছ ব্যবসায়ী ফিরোজ শেখ (৪৪) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় মারাত্মক আহত হয়েছেন ট্রাক চালক ও হেলপার। গতকাল ভোর সাড়ে পাঁচটার দিকে দেবহাটা উপজেলার বহেরা ইটভাটা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ শেখ পাবনার সুজানগর উপজেলার মৃত আবেদ আলীর ছেলে।

রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় মটরসাইকেলে থাকা মেরী বেগম (৩৫) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্বামী বিদ্যুত হোসেন ও ছেলে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার ঝিনা রাস্তায় এ ঘটনাটি ঘটে। নিহত মেরী বেগম আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের বিদ্যুত হোসেনের স্ত্রী।

পীরগাছা (রংপুর) : রংপুরের পীরগাছায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমুল ইসলাম (৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত ও অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার কান্দি ইউনিয়নের মুচির বাজার নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাপ জয়শেন গ্রামের সৈয়দ আলীর ছেলে।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে দ্রুতগামী বাসের ধাক্কায় আক্কাস আলী (৮০) নামে এক পথচারী নিহত হয়েছেন। রোববার দুপুর ১২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের বড়াইগ্রাম থানা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আক্কাস আলী বড়াইগ্রাম মহল্লার মৃত ফজর আলীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন