Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত : আহত-১

কুড়িগ্রাম | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৫:১২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নের চন্ডিপুর বাজার এলাকায় দু’মোটর সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে জাহেদুল (৩৫) ও আলমগীর (৩৫) নামে দু’যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। আহত হয়েছে অপর দু’আরোহী। গুরুতর আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নাগেশ‌্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, দুপুর পৌনে দুইটার দিকে কুড়িগ্রাম নাগেশ^রী মহাসড়কের চন্ডিপুর এলাকার মনদের তেপতীতে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এসময় উলিপুর উপজেলার মধূপুর সরকার পাড়া গ্রামের শামসুল হকের পূত্র জাহিদুল ইসলাম মেম্বার ও সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর গ্রামের আব্দুস ছামাদের পূত্র আলমগীর ঘটনাস্থলেই মারা যায়। এসময় আলমগীরের সাথে থাকা একই এলাকার আব্বাস আলীর পূত্র বুলবুল (৩০) ও মৃত: আকবর আলীর পূত্র ইউসুফ আলী (২৮) আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।
ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শাহীনুর রহমান সরদার জানান, দুপুর আড়াইটার দিকে গুরুতর আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে জাহিদুল ইসলাম ও আলমগীরকে মৃত: অবস্থায় পাওয়া যায়। আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়েছে। আহত অপর মোটর সাইকেল আরোহী ইউসুফ চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ