Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে কোচের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত, আহত-২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৬:০১ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় হরিপদ দাস (৩৭) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুই জন। সোমবার ভোরে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলি কানছগাড়ী গ্রামের গুরুচরণ দাসের পুত্র হরিপদ দাস তাঁর পুত্র কৃষ্ণ দাসকে সাথে নিয়ে মাছ কেনার উদ্দেশ্যে চাপড়ীগঞ্জ বাজার থেকে অটোভ্যান যোগে গোবিন্দগঞ্জ বাজারে মাছের আড়তে যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী নাবিল পরিবহনের একটি কোচ অটোভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় অটোভ্যানের আরোহী মাছ ব্যবসায়ী হরিপদ দাস ঘটনাস্থলেই নিহত হয় এবং তার ছেলে কৃষ্ণ দাস (১২) এবং ভ্যান চালক ভোলা মিয়া (৩৬) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে দেয়। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ নিহত মাছ ব্যবসায়ী হরিপদ দাসের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ