Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

৩২০ কোটি টাকার বীমাদাবী পরিশোধ করল ডেল্টা লাইফ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৬:৩৫ পিএম

২০১৯ এর জানুয়ারি থেকে জুন অবধি গ্রাহকদের ৩২০ কোটি টাকার অধিক বীমাদাবী পরিশোধ করল দেশের শীর্ষস্থানীয় জীবন বীমা প্রতিষ্ঠান ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড। এ সময়ে মোট ৩১ হাজার ২৮২ জন বীমাগ্রহীতাকে মেয়াদপূর্তিতে বীমা দাবী পরিশোধ, ১ হাজার ৩০৪ জন বীমাগ্রহীতার পরিবারকে মৃত্যুদাবী পরিশোধ এবং ১২ হাজার ১৮৩ জন বীমাগ্রহীতার ¯^াস্থ্যসেবা খরচ পরিশোধ করা হয়।

মোট ৩২০ কোটি টাকার বীমাদাবী অর্থ পরিশোধের মাঝে মোট ৩১ হাজার ২৮২ জনকে মেয়াদপূর্তিতে ১৫১ কোটি, মোট ১ হাজার ৩০৪ পরিবারকে মৃত্যুদাবী পরিশোধের অংশ হিসেবে ৫ দশমিক ৯২ কোটি টাকা পরিশোধ করা হয়। এ ছাড়াও এই ছয়মাসে মোট ১২ হাজার ১৮৩ জন বীমা গ্রহীতার চিকিৎসা খরচ হিসেবে মোট ১৪ দশমিক ৯২ কোটি টাকা পরিশোধ করে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড।

ডেল্টা লাইফ-এর মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান বলেন, ডেল্টা লাইফের রয়েছে ৩ হাজার ৮৭৮ কোটি টাকার শক্তিশালী লাইফ ফান্ড যা প্রতিষ্ঠানের বীমাদাবী পরিশোধে স¶মতারই পরিচায়ক। ডেল্টা লাইফ সবসময়ই যেকোনো দাবী পরিশোধে এবং গ্রাহকদের ¯^ার্থ র¶ায় সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করে থাকে। উল্লেখ্য, ডেল্টা লাইফ -এর মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান এ বছর ‘ওমেন ইন ইনসিওরেন্স লিডারশিপ’ অ্যাওয়ার্ড অর্জন করেন। স¤প্রতি ভারতীয় চেম্বার অফ কমার্স আয়োজিত ‘ইমার্জিং এশিয়া অ্যাওয়ার্ড’-এ ‘বেস্ট লাইফ ইনসিওরেন্স কোম্পানী’ হিসেবে নির্বাচিত হয়েছে ডেল্টা লাইফ। বীমাগ্রহীতাদের সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে ডেল্টা লাইফ সর্বদাই প্রতিশ্রæতিবদ্ধ। বর্তমানে প্রায় ১৫ লাখ গ্রাহককে ২০ হাজারের অধিক এজেন্টের মাধ্যমে নিয়মিত সেবা দিয়ে চলেছে ডেল্টা লাইফ। সময়মতো বীমাদাবী পরিশোধে প্রতিষ্ঠানটি সবসময়ই সচেষ্ট । বিগত বেশ কয়েকবছর ধরেই প্রতিষ্ঠানটি নিয়মিত ৫শ’ কোটি টাকারও অধিক পরিমাণে বীমাদাবী পরিশোধ করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেল্টা লাইফ
আরও পড়ুন