Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

পাকিস্তান দলের কোচ হতে চান মিসবাহ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৯:৪৩ পিএম

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করে পাকিস্তান দলের পরবর্তী প্রধান কোচ হতে আবেদন করেছেন দেশটির সাবেক অধিনায়ক মিসবাহ-উল হক।

ইংল্যান্ড বিশ্বকাপে ব্যর্থতার পর তৎকালীন মিকি আর্থার ও কোচিং স্টাফদের চুক্তি নবায়ন না করার পর থেকেই পাকিস্তান ক্রিকেট দলের নতুন প্রধান কোচ হিসেবে সাবেক এ অধিনায়কের নাম শোনা যাচ্ছে। ক্রিকেট কমিটি থেকে তার সর্বশেষ পদত্যাগ সিদ্ধান্ত থেকে মনে হচ্ছে মিসবাহই আর্থারের শূন্য স্থান পুনণ করতে যাচ্ছেন।

পাকিস্তান দলের প্রধান কোচ হতে আবেদন করার আগে মিসবাহ আজ সোমবার পিসিবির ইন্টারন্যাশনাল ক্রিকেট ডিরেক্টর জাকির খানের কাছে ক্রিকেট কমিটি থেকে আনুষ্ঠানিকভাবে পদত্যাগ পত্র জমা দেন।

মিসবাহ বলেন, ‘খুবই ভাল লাগছে যে, পাকিস্তান দলের পরবর্তী প্রধান কোচ হিসেবে অনেকেই আমার নাম বলছেন। তবে প্রকৃত সত্য হচ্ছে কেবল আজই সিদ্ধান্তটা নিয়েছি। মানসম্মত অনেক প্রার্থী এ পদের জন্য আবেদন করবেন এবং তীব্র প্রতিদ্বন্ধিতা হবে সেটা জেনেই আমি আবেদন করেছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন