Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

চট্টগ্রামে বিএনপির ডেঙ্গু চিকিৎসাসেবা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

মহানগর বিএনপির উদ্যোগে এবং ডক্টর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব)-এর সহযোগিতায় ডেঙ্গু হেল্প সেন্টারের মাধ্যমে গত ২১ দিনে এক হাজার ২২ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। গতকাল (সোমবার) ডেঙ্গু হেল্প সেন্টারে চিকিৎসাসেবা প্রদান শেষে ডা. শাহাদাত হোসেন এ তথ্য জানান।

নগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত বলেন, ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় জনগণকে সচেতন করতে নগরীর ৪১ ওয়ার্ডে সচেতনমূলক লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে। এ কার্যক্রম ডেঙ্গুর প্রকোপ শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকিল উর রশিদ, সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, সদস্য মো. জাকির হোসেন, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, নগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি দোস্ত মোহাম্মদ, সিনিয়র সহ-সভাপতি হাজী আবুল বাশার, যুবদল নেতা মোহাম্মদ জাফর, স্বেচ্ছাসেবক দল নেতা জমির উদ্দিন নাহিদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ