Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম


 নগরীর জাকির হোসেন রোডের ওমরগণি এমইএস কলেজের সামনে গতকাল সোমবার বিকেলে প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন হয়েছে এক শিক্ষার্থী। নিহত শেখ জাকির হোসেন সানি (১৮) রাজধানী ঢাকার একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র। তার বাবার নাম আবদুল মান্নান। নগরীর খুলশী এলাকায় বড় বোনের বাসায় বেড়াতে আসে সে। প্রাথমিকভাবে কিশোর গ্রæপের দ্ব›েদ্ব খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, এমইএস কলেজের সামনে একটি আবাসিক ভবনের পাশে কয়েকজন যুবক তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। তার দুই হাত ও পায়ে একাধিক আঘাত রয়েছে। রক্তাক্ত অবস্থায় চমেক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক জানান, সানি চট্টগ্রামে পড়ালেখা করতো। এক বছর আগে সে ঢাকায় চলে যায়। প্রাথমিকভাবে জানা গেছে, এমইএস কলেজ এলাকায় সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্ব ওই খুনের ঘটনা ঘটেছে। আবার কিশোর প্রেমের বিরোধের বিষয়ও শোনা যাচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে জানিয়ে তিনি বলেন, খুব শিগগির খুনের রহস্য জানা যাবে।

নিহত সানির বন্ধুরা জানায়, সানি দীর্ঘদিন চট্টগ্রামে ছিল। বড় বোনের বাসায় থেকে নাসিরাবাদের সারমন স্কুলে পড়ালেখা করতো সে। তার দুলাভাই কুতুব উদ্দিন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার। এখানে কয়েকজন বন্ধুর সাথে বিরোধের কারণে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। কিশোর গ্রæপের দ্ব›দ্ব ও প্রেমঘটিত বিরোধের কারণে এ খুনের ঘটনা ঘটেছে বলে দাবি তার বন্ধুদের।

 



 

Show all comments
  • Osman Hossain ২৭ আগস্ট, ২০১৯, ১:৩১ এএম says : 0
    দেশবাসী আজ নীরব! আল্লাহ তুমি রক্ষা কর এই জালিম সরকারের হাত থেকে|
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩ অক্টোবর, ২০১৯
৩০ সেপ্টেম্বর, ২০১৯
২৩ সেপ্টেম্বর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ