Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

১৩ জনের মুক্তিযোদ্ধা সনদ বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৬:০২ পিএম

জলস্তোহনসনসিলের (জামুকা) ত৪ তম সারভারে ১৩ জন রোগী পরীক্ষামূলকভাবে প্রাণঘাতী জাজেট ও সানাদে আধ্যাত্মিক প্রশ্ন করেছেন।
শীঘ্রই উইন্ডোডিশনসিলসিল আইন, ২০০২ (২০০২ স্নান ৮ নম্বর আইন) এর ঝ (ঝ) সময় অনুসারে জামুকার সুপারিশের অবস্থান ১৩ ই আগস্ট, প্রকাশিত জেজেট ও সানাদে আজকের রবিবার (২৭ আগস্ট) প্রিন্ট জার্নি অবলম্বন বিষয়ক মন্ত্রিত
পটুয়াখালী সদরের ভায়লা অনুষ্ঠানের মস্ত রুস্তম জিলা, পাবনা সদরের নাজিরপুরের মো। সভাদিকুর রহমান ও মো। লুৎফর রহমান (রুস্তম), গোপালপুরের মো। শহীদুল ইসলাম, গোবিন্দা দিন দেওয়ান ওমর ফারুক ও মো। হাবিবুর রহমান (রঞ্জু), কাচারিপাড়ার মো। আনিসুর রহমান মনু বিশ্বাস ও চৌলানপুরের মো। মজিবুর রহমানের গেজেট ও সনদকে বলা হয়েছে।
গজেট ও সানাদে আগত জনগণের মধ্যে আরও কিছু হয়েছে-চাঁকপাইনবাবগঞ্জের ভোলাহা কোট পোল্লা দঙ্গা ভ্রমণ মো। লোকমান বিমান, চাঁদপুর সদর রশার মো। শহিদুল্যা তপদার, মৌলভীবাজার বড়লোক হরিপুরের মো। ইব্রাহীম বিমান, গাজীপুর শ্রীপুরের সোনাব মো। মিজানুল ইসলাম ও নড়াইলের কালিয়াঘরের কালাবাড়িয়া মেয়ে মো। রাবু খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ