Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

প্লটের আবেদন প্রত্যাহার করে নিয়েছেন রুমিন ফারহানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৬:৫৩ পিএম

প্লট চেয়ে করা আবেদনপত্র প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সংরক্ষিত নারী এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা। মঙ্গলবার (২৭ আগস্ট) গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে তিনি প্লট চেয়ে করা আবেদনটি প্রত্যাহার করে নেন। ওই চিঠিতে তিনি লিখেছেন, বিএনপির তৃণমূল নেতাকর্মী ও শুভাকাক্সক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে আমার আবেদনটি প্রত্যাহার করে নিচ্ছি।

প্রত্যাহার চেয়ে করা আবেদনের বিষয়ে রুমিন ফারহানা বলেন, দলের নেতাকর্মীরা আমার প্লটের আবেদনে কষ্ট পেয়েছেন, আমি সেদিনই প্রত্যাহার করে নিতাম। কিন্তু আমি নির্বাচনী এলাকায় থাকার কারণে তা পারিনি। সোমবার ঢাকায় এসে আজই মন্ত্রণালয়ে প্রত্যাহারপত্র পাঠিয়েছি।

গত ৩ আগস্ট গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে ঢাকার পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লট চেয়ে আবেদন করেন ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং দলটির সংরক্ষিত আসনের এমপি। রুমিনের প্লটের আবেদন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুমিন ফারহানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ