Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজিটাল সেবা প্রদানে পাঠাও’র সাথে রবির চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৭:০৪ পিএম

পাঠাও মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্রাহকদের ডিজিটাল রিচার্জের সুবিধা দিতে একটি কৌশলগত চুক্তি সই করেছে রবি এবং পাঠাও। এ উপলক্ষ্যে রাজধানীর রবি কর্পোরেট অফিসে কোম্পানির চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং পাঠাও’র কো-ফাউন্ডার অ্যান্ড সিইও হুসেইন মোহাম্মদ ইলিয়াস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

চুক্তির আওতায় পাঠাও’র মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে পাঠাও গ্রাহক ও রাইডাররা রবি ও এয়ারটেল’র ইলেকট্রনিক টপ-আপ সেবা উপভোগ করতে পারবেন।

এ সময় রবি’র সেলস অপারেশন’র ভাইস প্রেসিডেন্ট এ.এস.এম এনায়েতুর রহিম, জেনারেল ম্যানেজার বিল্পব ব্যানার্জি, ম্যানেজার রোনাল্ড রনি বৈদ্য ও অরুণাক্ষী দাস, লিগ্যাল অ্যাফেয়ার্স’র কনট্রাক্ট ম্যানেজমেন্ট’র ম্যানেজার আখতারুন্নেছা খানম এবং পাঠাও লিমিটেড’র চিফ টেকনোলজি অফিসার শিফাত আদনান, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মো: নাজমুল হক, সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার মো: আরমান কামাল, এক্সিকিউটিভ, মার্কেটিং, ওসমান সালেহ, এক্সিকিউটিভ, পে অপারেশনস, মায়ামুর সুলতানা নওরীন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ