Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দল থেকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

আহবায়ক কমিটি গঠন করে নীলফামারীর ডোমারে সম্মেলন করার দাবি জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। 

এছাড়াও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুলসহ নৌকা বিরোধীদের দল থেকে বহিস্কারের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে। গতকাল মঙ্গলবার দুপুরে ডোমার ডাকবাংলোয় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক, কৃষকলীগের সভাপতি হাবিবুল হক দুলাল, শ্রমিকলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি করিমুল হক, মহিলা আ.লীগের যুগ্ম আহবায়ক মেহেরুন আকতার প্রমুখ উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে প্রকাশ্যে নৌকা মার্কার বিরুদ্ধে কাজ করেছেন খায়রুল আলম বাবুল ও তার অনুসারীরা। শুধু উপজেলাতে নয় পৌরসভায়ও দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করেছেন তিনি।
এর আগে জাতীয় নির্বাচনে নৌকা না পেয়ে অপপ্রচার চালান এবং দলীয় সংসদ সদস্যের বিরুদ্ধে বিভিন্ন সময় অবস্থান নেন।
সম্মেলনে অভিযোগ করা হয় খায়রুল আলম বাবুল দলীয় শৃঙ্খলা ভঙ্গ করছেন এবং দলের ভেতরে ষড়যন্ত্র করছেন। তাকে কোন ভাবে মেনে নিতে পারছেন না নেতা কর্মীরা। আগামী ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য কাউন্সিলের আগে বর্তমান কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠনের দাবি জানানো হয়।
তবে অভিযোগ অস্বীকার করে ডোমার উপজেলা আ.লীগের সভাপতি খায়রুল আলম বাবুল বলেন, যারা সংবাদ সম্মেলন করেছে তারা হাতে গোনা কয়েকজন।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক বলেন, ডোমারের বিষয়টি জেলায় শুধু নয় কেন্দ্রীয় নেতারাও অবহিত রয়েছেন। সম্মেলনের আগে আহবায়ক কমিটি গঠন কিংবা বহিস্কারের বিষয়টি কেন্দ্র সিদ্ধান্ত নিতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ