Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শৈলকুপায় আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষে নারীসহ আহত ২০

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ঝিনাইদহের শৈলকুপায় আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ হয়েছে। উপজেলার শাহবাড়িয়া গ্রামে এ সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় দু’জনকে কুষ্টিয়া ও অন্যদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করায় বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

জানা যায়, গত ১৩ আগস্ট শাহাবাড়িয়া গ্রামের সাবু খন্দকারের উপর হামলা করে প্রতিপক্ষ সামাজিক মাতব্বর সোরাপ আলীর সমর্থকরা। সেই থেকে গ্রামটিতে স্থানীয় আ.লীগের সামাজিক দলাদলি গ্রুপদ্ব›দ্ব চরম আকার ধারন করে বিরোধ চলে আসছিল। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে সোরাপ আলীর সমর্থক মিলন হোসেন প্রতিপক্ষ রফিকুলের সমর্থক লিটনের নিকট পাওনা টাকা চাইতে গিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতি হয়। পরে সামাজিকদ্ব›েদ্ব উভয়গ্রুপ গ্রাম্য অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় আসমা, বিলকিস, সবুরা, লিটন, রফিকুল, ছবেদ আলী, সাইফুল, রবিউল, মিলন, মনজেল, মজিদ ও আব্দুর রহিমসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর অবস্থায় লিটন ও রফিকুল ইসলামকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়া শৈলকুপা হাসপাতাল ও অন্যান্যরা প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, নতুন সংঘর্ষ এড়াতে গ্রামটিতে পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ