Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বুধবার ইনকিলাবের মুখোমুখি নয়া দিগন্ত

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৮:৪৭ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্টের ‘সি’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে বুধবার দৈনিক ইনকিলাবের মুখোমুখি হচ্ছে নয়া দিগন্ত। ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুর ১২টায় শুরু হবে ম্যাচটি। এ ম্যাচ জিতলেই কোয়ার্টার ফাইনালে উঠে যাবে ইনকিলাব। গত রোববার নিজেদের প্রথম ম্যাচে ইনকিলাব ৪-১ গোলে হারিয়েছিল দৈনিক আমাদের অর্থনীতিকে। এই জয়ে বর্তমানে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন ইনকিলাবের ফুটবলাররা। প্রথম ম্যাচের বড় জয়ে উজ্জীবিত হয়ে দ্বিতীয় ম্যাচে নয়া দিগন্তকে হারাতে প্রতিজ্ঞাবদ্ধ তারা। এদিকে টুর্নামেন্টের শেষ আট নিশ্চিত করেছে বিটিভি ও চ্যানেল২৪। এছাড়া গ্রুপ ফাইনালে উঠেছে বার্তা২৪, নয়া দিগন্ত, চ্যানেল আই ও নাগরিক টিভি।

মঙ্গলবার ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের চতুর্থ দিনের পঞ্চম ম্যাচে বিটিভি টাইব্রেকারে ৩-২ গোলে দৈনিক আজকালের খবরকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। বিজয়ী দলের আরেফিন মাসুদ ম্যাচ সেরা হন। দিনের ষষ্ঠ ম্যাচে ডেইলি সানকে ২-০ গোলে হারিয়ে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ আটে ওঠে চ্যানেল২৪। বিজয়ী দলের সাদমান সাকিব ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। দিনের প্রথম ম্যাচে বার্তা ২৪ টাইব্রেকারে ২-১ গোলে জিটিভিকে হারিয়ে ‘জি’ গ্রুপ ফাইনালে ওঠে। ম্যাচ সেরা হন সেরাজুল ইসলাম সিরাজ। দ্বিতীয় ম্যাচে বাংলাভিশনের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়ে গ্রুপ ফাইনাল নিশ্চিত করে নয়া দিগন্ত। বিজয়ী দলের মনির হোসেন ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান। দিনের তৃতীয় ম্যাচে চ্যানেল আই টাইব্রেকারে ২-০ গোলে হারায় কালের কন্ঠকে। ম্যাচ সেরা হন বিজয়ী দলের তরিকুল ইসলাম মাসুম। চতুর্থ ম্যাচে নাগরিক টিভির বিপক্ষে ১-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় এনটিভি। নাগরিক টিভির মাজহারুল ইসলাম ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল
আরও পড়ুন