Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমানে তিন পদে রদবদল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের তিন পদে রদবদল করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিমানের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল ইসলাম স্বাক্ষরিত রদবদলে আদেশ জারি করা হয়। আদেশটি অবিলম্বে কার্যকর করার কথা বলা হয়েছে।
বিমানের মহাব্যবস্থাপকের স্বাক্ষরিত আদেশে বলা হয়, বিমানের জেলা বিক্রয় ও বিপণন পরিদফতরের মহাব্যবস্থাপক মো. শওকত হোসেনকে কেন্দ্রীয় বিক্রয় ও বিপণন বিভাগের বিপণন ও বিক্রয় পরিদফতরের মহাব্যবস্থাপক পদে বদলি করা হয় একই সঙ্গে তিনি বিপণন ও বিক্রয় বিভাগের ভারপ্রাপ্ত পরিচালকের দায়িত্বে থাকবেন।
অপরদিকে বিপণন ও বিক্রয় বিভাগের পরিচালক পদ থেকে মাহবুব জাহান খানকে অব্যাহতি দেওয়া হয়েছে। প্রকিউরমেন্ট অ্যান্ড লজিস্টিক সাপোর্ট বিভাগের অধীন মোটর ট্রান্সপোর্ট পরিদফতর থেকে উপ-মহাব্যবস্থাপক শামসুল করিমকে জেলা বিক্রয় ও বিপণন পরিদফতরে বদলি করা হয়েছে। পরিদফতর নিরাপত্তা বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোখলেছুর রহমান মৃধাকে প্রকিউরমেন্ট আইন বিভাগের উপ-বিভাগ যানবাহনে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ