Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ছিনতাইকালে কিশোর আটক

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 বরিশাল মহানগরীতে ছিনতাইয়ের সময় এক ছিনতাইকারীকে গোয়েন্দা পুলিশ আটক করেছে। সোমবার রাত ৯টায় নগরীর বগুড়া রোডে মল্লিকা কিন্ডারগার্টেন এলাকায় ছিনতাইয়ের সময় ছিনতাইকারী শাহরিয়ার হোসেন অন্তুকে গোয়েন্দা পুলিশ আটক করলেও তার দুই সহযোগী পালিয়ে যায়। 

গ্রেফতার হওয়া ছিনতাইকারীর নাম মো. শাহরিয়ার হোসেন অন্তু (১৯)। সে নগরের কাউনিয়া ছোট মিয়ার গলি এলাকার আইয়ুব আলী হাওলাদারের ছেলে।
গোয়েন্দা পুলিশের এসআই ইউনুস আলী ফরাজী জানান, তিনি সঙ্গীয় টিমসহ মল্লিকা কিন্ডারগার্টেনের পূর্ব পাশের গেট সংলগ্ন সড়ক দিয়ে যাওয়ার সময় দেখতে পান মোটর সাইকেলযোগে কতিপয় কিশোর ছিনতাই কাজে লিপ্ত রয়েছে। তাদের ধাওয়া দিয়ে ১৯ বছর বয়সি শাহারিয়ার নামের এক ছিনতাইকারীকে আটক করা হয়। শাহরিয়ারের কাছ থেকে ছিনতাইকৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। পালিয়ে যাওয়া দুই ছিনতাইকারীর নাম সাইফুল হাওলাদার ওরফে নিবির (১৯) ও আলভি হাসান আবির (১৯) বলে অন্তু পুলিশকে জানিয়েছে। এ ঘটনায় আটককৃত ও পলাতকদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন