Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

টাকা দ্বিগুণের লোভ দেখিয়ে প্রতারণা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

এসএমপির কোতয়ালী থানা এলাকা থেকে অভিনব প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানি সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল জিন্দাবাজার বøু ওয়াটার শপিং সিটি থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক হেলাল আহমদ সবুজ সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের লামা মশখেড় গ্রামের মর্তুজ আলীর ছেলে।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানান, জিন্দাবাজারস্থ বøু ওয়াটার শপিং সিটির ৮ম তলার ৮/এইচ এর আমার বাজার লিমিটেড নামক দোকানের ভেতর ডেল ফিয়ার নামক অবৈধ এমএলএম কোম্পানির মাধ্যমে সহজ সরল মানুষের কাছ থেকে দীর্ঘ দিন যাবৎ প্রতারণার মাধ্যমে টাকা আতœসাৎ করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। আটকের পর কোতোয়ালী থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করেছে র‌্যাব। এদিকে এ প্রতারণার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ