Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

দৌলতদিয়ায় যুবককে কুপিয়ে হত্যা যুবক গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াঘাটে সুজাত শেখ (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধু ইমন শেখ (১৮) নামে অপর যুবক। সুজাত শেখ দৌলতদিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের শাহাদৎ মেম্বর পাড়ার নুরু শেখের ছেলে এবং হত্যাকারী যুবক একই এলাকার হাসান শেখের ছেলে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে দৌলতদিয়ঘাট টার্মিনালের পাশে বাইপাস সড়কের মোড়ে এ নির্মম হত্যাকাÐের ঘটনা ঘটে। এ ব্যাপারে সুজাতের মা ডা. রাবিয়া বেগম ইমনকে আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেছেন। 

স্থানীয়রা জানায়, বিকালে সুজাত শেখ, ইমন শেখ ও নুরু নামে অপর যুবকসহ তিন বন্ধু ঘটনা স্থলে দাড়িয়ে গল্প করছিল। হঠাৎ তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ইমন তার কাছে থাকা ধারালো চাকু দিয়ে এলোপাথারি কুপিয়ে সুজাতকে গুরুতর জখম করে।
এ অবস্থায় সুজাত মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ