Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সখিপুরে ৫ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের চেষ্টায় মামলা, আসামী গ্রেফতার হয়নি

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ২:৫৬ পিএম

টাঙ্গাইলের সখিপুরে স্কুলে যাওয়ার পথে এক শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ছয়টায় উপজেলার আড়াইপাড়া এলাকায়। বুধবার স্থানীয় ৫ম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় সখিপুর থানায় তিনজনকে আসামী করে ঐ ছাত্রীর মা হাসিনুর বাদী হয়ে মামলা দায়ের করেছে। মেয়ের বাবা বাদশা মিয়া দুবাই প্রবাসী। মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, এ বছর সমাপনী পরীক্ষার্থী বুধবার সকাল সাড়ে ছয়টার সময় উপজেলার নিজ বাড়ি দামিয়া থেকে আড়াইপাড়া সানমুন একাডেমিক স্কুলে যাচ্ছিল।

পথিমধ্যে ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামের রওশন ডাক্তারের ছেলে কালিয়াপাড়া ডাকাতিয়া মাজেদা মজিদ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র হৃদয় তার দুই বন্ধুকে নিয়ে সিএনজিতে জোরপূর্বক ওই শিক্ষার্থীকে অপহরণ করে সাগরদিঘী একটি বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে তাকে ফেলে রেখে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে এক মহিলার সহযোগিতায় ওই শিক্ষার্থী বাসে কালিয়া বাজারে এসে পৌঁছে। অপহৃত শিক্ষার্থীর মামা সবদুল বলেন, দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন এবং মান-সম্মানের কথা চিন্তা করে ভাগ্নী ধর্ষিত হলেও ধর্ষণের চেষ্টা উল্লেখ করা হয়েছে। কালিয়াপাড়া ডাকাতিয়া মাজেদা মজিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছিন আলী বলেন,ঘটনাটি শুনেছি। সখিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আমির হোসেন বলেন, ধর্ষণের চেষ্টা বলায় অপহরণ ও ধর্ষণ চেষ্টা মামলা নেওয়া হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ