Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

টঙ্গীর এক বাসা থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৩:৩৫ পিএম

গাজীপুরের টঙ্গী বাজার বস্তাপট্টি এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে লাশ দুটি উদ্ধার করা হয়। ছেলেকে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। নিহতরা হলেন আবদুল হালিম (৪০) ও তার ছেলে নোমান হোসেন (৮)।

জিএমপির পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন এবং স্থানীয়রা জানান, টঙ্গী বাজার বস্তাপট্টি এলাকার একটি বাড়ির পঞ্চম তলায় ভাড়া থাকতেন আব্দুল হালিম। খবর পেয়ে মঙ্গলবার দিবাগত গভীর রাতে ওই বাসার বারান্দার গ্রিলের সাথে ঝুলন্ত অবস্থায় বাবা হালিমের লাশ ও ঘরের মেঝে থেকে ছেলে নোমান হোসেনের লাশ উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি কামাল হোসেন জানান, ‘অভাব-অনটনের কারণে হালিম নিজের ছেলে নোমানকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ