Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

খুলনায় হত্যা মামলায় এক আসামির মৃত্যুদণ্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৩:৪০ পিএম

খুলনায় জেসমিন বেগম নামে এক গৃহবধূর দ্বিতীয় স্বামীকে হত্যার দায়ে সাবেক স্বামীকে মৃত্যুদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার দুপুরে খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. শাহিদুল ইসলাম এ রায় দেন।

ওই গৃহবধূর নিহত স্বামীর নাম আবুল বাশার ও মৃত্যুদণ্ড প্রাপ্ত সাবেক স্বামীর নাম মো. খোকন। খোকন গোপালগঞ্জের কাশিয়ানী থানার নজির মোল্লার ছেলে।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ৬ নভেম্বর নগরীর নবপল্লী মসজিদ গলিতে ভাড়াটিয়া বাসায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নেশাগ্রস্ত অবস্থায় খোকন ২০১৫ সালে তার বিবাহিত স্ত্রী জেসমিনকে তালাক দেয়। ওই একই বছরে জেসমিন নবপল্লী এলাকার আবুল বাশারকে বিয়ে করেন। কিন্তু ওই অবস্থায় খোকন তার স্ত্রীকে ফেরত দাবি করেন। এতে রাজি না হওয়ায় ২০১৫ সালের ৬ নভেম্বর ভোরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাশারকে হত্যা করে খোকন। এ ঘটনায় জেসমিন বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-২ (তাং ০৭/১১/১৫)। ২০১৭ সালের ৩ মার্চ তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মল্লিক মো. ইমাম আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এই মামলায় ১৬ জন সাক্ষীর প্রত্যেকে সাক্ষ্য দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ