Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করেছে বাংলালিংক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৪:৪২ পিএম

রাজধানীর গুলশানে একটি নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করেছে বাংলালিংক। বাংলালিংক-এর অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ আনুষ্ঠানিকভাবে কাস্টমার সার্ভিস সেন্টারটির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং হেড অফ মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন।

ভিডিও ওয়াল, ডিজিটাল স্মার্ট ফোন ডিসপ্লে, হ্যালো ওয়াল, বাংলালিংক বার পেমেন্ট সার্ভিস, স্বচ্ছ এলইডি ও ইন্টারনেট এক্সপেরিয়েন্স জোনযুক্ত দেশের প্রথম ডিজিটাল কাস্টমার এক্সপেরিয়েন্স জোনের পাশাপাশি এই ফ্ল্যাগশিপ কাস্টমার সার্ভিস সেন্টারে গ্রাহকদের জন্য থাকছে নতুন সংযোগ, এয়ারটাইম রিচার্জ, সিম বদল ও ইএমআইতে হ্যান্ডসেট কেনার মতো বিভিন্ন সুবিধা।

বাংলালিংক-এর অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ বলেন, একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা সব সময় গ্রাহকদের জন্য সহজলভ্য সেবা প্রদানের চেষ্টা করে থাকি যাতে তারা স্বাচ্ছ্যন্দের সাথে তা ব্যবহার করতে পারেন। আধুনিক সুবিধাযুক্ত এই নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সার্ভিস সেন্টারে গ্রাহকরা বিভিন্ন টেলিকম সেবা গ্রহণসহ আমাদের সেবার সার্বিক মান যাচাই করে দেখতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলালিংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ